স্বামীর সঙ্গে গোপন ভিডিও ভাইরাল, এই সিরিজ সমস্ত সীমা অতিক্রম করলো

রিপোর্টার :
  • আপডেট সময় : শনিবার, ৪ মে, ২০২৪
  • ৬৪৫ সাংবাদটি পড়া হয়েছে
স্বামীর সঙ্গে গোপন ভিডিও ভাইরাল, এই সিরিজ সমস্ত সীমা অতিক্রম করলো
স্বামীর সঙ্গে গোপন ভিডিও ভাইরাল, এই সিরিজ সমস্ত সীমা অতিক্রম করলো

করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্ম কে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিনেমার রিলিজ হয়েছে আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন বাড়িতে বসে সিনেমা দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

 

ওয়েব সিরিজ বেস্ট
তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিনেমা রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা।

প্ল্যাটফর্ম এই বোল্ড দৃশ্যগুলিকে সাজিয়েছে নতুন প্রজন্মের জন্য। এই ধরনের ‘ইরোটিক’ ওয়েব সিরিজগুলো এমন সুন্দর করে সাজানো যে আপনার একবার নয়, বারবার দেখতে ইচ্ছা করবে। তবে একটা কথা মাথায় রাখবেন, এই দৃশ্যগুলো কিন্তু বাড়ির সকলের সামনে আপনি একেবারেই দেখতে পারবেন না। এর জন্য আপনাকে আলাদা নিজস্ব জায়গা খুঁজে নিতে হবে।

বর্তমান প্রজন্মের হাতে অত সময় নেই, তাই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার ইচ্ছাও নেই, তাই তো হাতে একটা এন্ড্রয়েড ফোন থাকলেই হবে। বর্তমান প্রজন্ম ঝুঁকছে বিভিন্ন ধরনের ওয়েব সিরিজ দেখার দিকে।‘কোকু’র একটি ওয়েবসিরিজ নাম ‘ছুপি নজর’। এই সিরিজের গল্প এক নারীর জীবনকে কেন্দ্র করে। সিরিজের শুরুতেই দেখা যাচ্ছে, এক মহিলা তার স্বামীর সঙ্গে বিছানায় সুন্দর জীবন উপভোগ করছে।

 

কিন্তু বেডরুমেই লাগানো ছিল, একটা হিডেন ক্যামেরা সেই ক্যামেরার সমস্ত কিছু রেকর্ড হয়ে যায়। তবে প্রথমে তিনি প্রচন্ড ভয় পেয়ে গেলেও পরে তিনি এটিকে রোজগারের সহজ পথ হিসাবে বেছে নেন সিরিজের গল্প এভাবেই এগোতে থাকে। এই ‘ছুপি নজর’ সিরিজে সাহসী দৃশ্য। রয়েছে পরতে পরতে বেড সিন। আর বোল্ড দৃশ্যে অভিনয় করে নজর কেড়েছেন অভিনেত্রী শ্রেয়সী ও রুকস খান্দাগালে।

খোলামেলা দৃশ্যে ঘনিষ্ঠতাকে ফুটিয়ে তুলতে নিজেকে ফুটিয়েছেন তারা। এছাড়াও এই সিরিজে অভিনয় করে নজরে এসেছেন রবীন্দ্র যাদব, অক্ষয়, শিবম জোশি, ভারত মালহোত্রারা। তবে এত সুন্দর গল্প যদি আপনাকে পুরোটা দেখতে হয়, তাহলে অবশ্যই এই কোকু র সাবস্ক্রিপশন করে নিতে হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যরা যা পছন্দ করছে
© All rights reserved © 2024 bdnews24us.com